Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ জুলাই, ২০১৮ ১১:২৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৬ জুলাই, ২০১৮ ১৮:০২
উখিয়ায় বাঁশ বোঝাই ট্রাক চাপায় নিহত ৪, আহত ৮
কক্সবাজার প্রতিনিধি:
উখিয়ায় বাঁশ বোঝাই ট্রাক চাপায় নিহত ৪, আহত ৮

কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালীতে বাঁশ বোঝাই ট্রাক ২টি অটোরিক্সা ও ৩টি ইজিবাইকের উপর চাপা পড়ে শিশু ও নারী সহ ৪ যাত্রী নিহত হয়েছে। এর মধ্যে ৩ জন রোহিঙ্গা রয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৮ জন। 

সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার বালুখালী কাস্টমস এলাকায় এঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রেডক্রিসেন্ট ফিল্ড হাসপাতাল ও জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ৪ জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

নিহতরা হলো, বালুখালী ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫), তসরিন (২০), তার শিশু কন্যা মোশরফা আকতার (১মাস) ও বালুখালী পানবাজার এলাকার রোজিনা আকতার (২৬)।

গুরুতর আহত হলদিয়া পালংয়ের হেলাল উদ্দিন (২১), টেকনাফ নাইট্যংপাড়ার ফাতেমা বেগম (২৭), বালুখালীর হামিদুর রহমান (১৬) ও আনোয়ারা বেগম (২৫) সহ ৮জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান চৌধুরী জানান, সকালে টেকনাফমুখী একটি বাঁশ বোঝাই ট্রাক কাস্টমস এলাকায় ওভারটেকিং করতে গিয়ে উল্টে যায়। এসময় রাস্তায় চলাচলরত যাত্রীবাহি ২টি অটোরিক্সা ও ৩ টি ইজিবাইক চাপা পড়ে। ঘটনার পর পরই সেনাবাহিনী এসে আধাঘন্টা উদ্ধার অভিযান চালায়। এতে ইজিবাইক ও অটোরিক্সার শিশু ও নারী সহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। নিহতদের মধ্যে ৩ জন রোহিঙ্গা রয়েছে। আহত হয় ৮ আরো জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা/ ই-জাহান

আপনার মন্তব্য

up-arrow