১৬ জুলাই, ২০১৮ ১৯:১৪

মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি:

মানুষের দুঃখ দুর্দশা দেখলে প্রধানমন্ত্রীর প্রাণ কাঁদে: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, আমাদের প্রধানমন্ত্রীর প্রাণটা মানুষের জন্য। বঙ্গবন্ধু কন্যা হওয়াতেই ওনার এত দরদ। মানুষের দুঃখ দুর্দশা দেখে ওনার প্রাণ কাঁদে। কারণ, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন এদেশের মানুষের জন্য। তিনি এদেশের অবহেলিত মানুষকে সুখী সমৃদ্ধ দেখতে চেয়েছিলেন। আর আজ বঙ্গবন্ধু কন্যা সেই লক্ষে উন্নয়নের কাজ করে যাচ্ছেন। 

সোমবার খানসামার ডাঙ্গাপাড়ার আদিবাসী পাড়া মোড়ে কাচিনীয়া হতে টংগুয়া ভায়া কায়েমপুর দুহশুহ ডাঙ্গাপাড়ার ৯ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে সাড়ে ১২ কিলোমিটার রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনকালে পররাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। 

পরে দুপুর ১২টায় তিনি উপজেলা চত্বরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগ আয়োজিত ৩ দিনব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন ও আলোচনা সভায় যোগদান করেন।  

উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে বৃক্ষমেলায় উপস্থিত ছিলেন মন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহীন আলী এবং ছোট ছেলে আমেরিকার টেক্সাস বিশ্ববিদ্যালয়রে শিক্ষক ড. তাহসীন হাসান আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: মাসুদ রানা, উপজেলা চেয়ারম্যান সহিদুজ্জামান শাহ্, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ মো: আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন এবং উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আফজাল হোসেন প্রমুখ। 

পররাষ্ট্রমন্ত্রী সকালে ধর্মপুরে ১৫মিটার ব্রীজ, ভবানীগঞ্জ ভায়া মোনাগঞ্জ রাস্তার ৪ কিলোমিটার, খানসামা ডাকবাংলোর দ্বিতল বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং খানসামা পাইলট স্কুল মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলার উদ্বোধন করেন। পরে বিকালে টংগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দলি গুলিয়াড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর, পাকেরহাট বড় মাঠে শেখ রাসেল স্টেডিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন এবং বিভিন্ন গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন করেন। 

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর