১৬ জুলাই, ২০১৮ ২০:৫৫

বগুড়ায় পুকুরে সাঁতার কাটতে নেমে কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পুকুরে সাঁতার কাটতে নেমে কলেজ ছাত্রের মৃত্যু

বগুড়ায় পুকুরে সাঁতার কাটতে নেমে রাকিব হাসান (২২) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বগুড়া পৌর এলাকার ১৯নং ওয়ার্ডের রাজাপুর এলাকায় এই ঘটনা ঘটে। বিকেল ৪টার দিকে বগুড়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মৃতদেহ উদ্ধার করে।

রাকিব হাসান বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকায় মৃত রফিকুল ইসলাম ও রুবিনা বেগম দম্পতির ছেলে। তিনি বগুড়া আজিজুল হক কলেজের সম্মান ২য় বর্ষের ছাত্র। তারা তিন ভাই। তিনি পরিবারের মেজো সন্তান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাকিব হাসান তার ৫/৬ জন বন্ধুকে নিয়ে রাজাপুর এলাকায় নানার বাড়িতে বেড়াতে যান। এ সময় স্থানীয় একটি পুকুরে তারা বড়শি দিয়ে মাছ ধরতে যায়। সেখানে নৌকা থাকায় তারা নৌকায় চড়ে পুকুরে বেড়াতে থাকেন। এক পর্যায়ে রাকিব নৌকা থেকে পুকুরে লাফ দিয়ে সাঁতার কেটে পুকুরের পাড়ে আসার চেষ্টা করেন। কিন্তু পুকুর পাড়ের কাছাকাছি এসে তিনি পানিতে ডুবে যান।

রাকিব পুকুরে ডুবে যাওয়ার পর স্থানীয়রা বড় জাল নামিয়ে তাকে খোঁজার চেষ্ঠা করে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত হয়ে খোঁজাখুজির এক পর্যায়ে তার লাশ উদ্ধার করে। 

ফায়ার সার্ভিস ডুবুরি আমিনুল ইসলাম জানান, পুকুরের গভীরতা অনেক বেশি। লাশ পানির নিচের দিকে ছিল।

রাকিবের সাথে থাকা বন্ধু সিহাব ও স্বাধীন জানায়, রাকিব জামা খুলে পুকুরে সাঁতার কাটতে নামে। সাঁতার কাটতে নামার আগে স্বাধীনের মোবাইলে তারা সেলফি তুলে। যা রাকিবের জীবনের শেষ সেলফি বলতেই কান্নায় ভেঙে পড়েন স্বাধীন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর