১৭ জুলাই, ২০১৮ ১২:৫৬

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরল নার্গিস

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরল নার্গিস

মাদক ব্যবসা ছেড়ে মাকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে দুই সন্তানের আইনশৃংখলা বাহিনীর কাছে জানানো আবেদনে সাড়া দিয়েছেন সিরাজগঞ্জের আইনশৃংখলা বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তারা। প্রশাসনের পরামর্শে মঙ্গলবার সকালে সদর থানা চত্ত্বরে মাদক, সন্ত্রাস ও বাল্য বিবাহ ও ইভটিজিং বিরোধী কমিউনিটি পুলিশিংয়ের সভায় দুই সন্তানের জননী নার্গিস বেগম আত্মসমর্পণ করে মাদক ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করেন।
এসময় নার্গিস বেগম বলেন, দুই সন্তানের মুখে আহার তুলে দেয়ার জন্য মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছিলাম। কিন্তু মাদক জীবন কোন মানুষের জীবন নয়। প্রতিমুহুর্তের আতঙ্কের জীবন। তাই এ জীবন থেকে মুক্তি পেতে আত্মসমর্পণ করলাম। এ সময় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ তার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ভবিষ্যতে সৎভাবে জীবনযাপনের পরামর্শ দেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কমিউনিটিং পুলিশিংয়ের সমন্বয়ক এ্যাড.বিমুল কুমার দাস, পৌর কমিউনিটিং পুলিশের আহ্বায়ক হেলাল উদ্দিন, রাজশাহী রেঞ্জের ওসি আরএমসি আয়নাল হক ও মাহমদুপুর মাদক নির্মুল কমিটির সভাপতি আব্দুল বাছেদসহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও মাদক নির্মুল কমিটির সদস্যরা।

এর আগে দুই সন্তানের আবেদনে র‌্যাব-১২ সাড়া দেয়। র‌্যাব-১২ ক্যাম্প কমান্ডার মো. সাকিবুল ইসলাম খানের কাছে নার্গিস দুই সন্তানসহ মাদক ব্যবসা করবে না বলে মুচলেকা প্রদান করেন।

প্রসঙ্গত, সম্প্রতি রেলওয়ে কলোনী মহল্লার শাহিনের স্ত্রী মাদক নার্গিস বেগমের দুই সন্তান সকাল ও শুভ মাকে সুস্থ জীবনে ফিরতে আইনশৃংখলা বাহিনীর সহমর্মিতা কামনা করে আবেদন করেন। এবিষয়ে দৈনিক বাংলাদেশ প্রতিদিনে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর