১৭ জুলাই, ২০১৮ ১৩:০৬

নানিয়ারচরে অস্ত্রসহ ইউপিডিএফের দুই কর্মী আটক

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

নানিয়ারচরে অস্ত্রসহ ইউপিডিএফের দুই কর্মী আটক

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় অবৈধ অস্ত্রসহ ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মীকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। মঙ্গলবার রাতে নানিয়ারচর উপজেলার ঘিলছড়ি বাজার থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- অনন্ত বিকাশ দেওয়ান (৬০) ও সমর চাকমা (৩২)। আটককালে তাদের কাছ থেকে একটি দেশি এলজি ও দেশদ্রোহী কিছু বই, লিফলেট, চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের ইউপিডিএফ কর্মী বলে দাবি করেছে বলে জানিয়েছে নিরাপত্তাবাহিনীর একটি সূত্র। তবে এ বিষয়ে ইউপিডিএফের কোনো নেতাকর্মীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঘিলছড়ি বাজার এলাকায় অভিযানে নামে নানিয়ারচর জোন মেজর মো. ইউসুফ চৌধুরী নেতৃত্বে ৪০ জনের নিরাপত্তাবাহিনীর একটি দল। এসময় অনন্ত বিকাশ দেওয়ান ও সমর চাকমার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি দেশি এলজি, দেশদ্রোহী কিছু বই, লিফলেট ও চাঁদা আদায়ের রশিদ উদ্ধার করেন নিরাপত্তাবাহিনীর সদস্যরা। পরে এসব সরঞ্জামসহ আটকদের নানিয়ারচর থানায় হস্তান্তর করা হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ জানান, অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর