১৭ জুলাই, ২০১৮ ১৬:০৮

'বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা কখনো মিথ্যা আশ্বাস দেয় না'

দিনাজপুর প্রতিনিধি:

'বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা কখনো মিথ্যা আশ্বাস দেয় না'

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, আওয়ামী লীগ সরকার ও বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনা কখনো মিথ্যা আশ্বাস দেয় না। বঙ্গবন্ধু-কন্যা আধুনিক প্রযুক্তির বিকাশ ঘটিয়ে দেশকে উন্নততর করছেন।  এদিকে, জাতীয়সহ সকল দুর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যগণ জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করছেন। 

আজ দিনাজপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স চত্ত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে ১ কোট ৮৫ লক্ষ টাকা ব্যয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে কাংখিত চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স'র নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন পররাষ্ট্রমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু-কন্যা সারা পৃথিবীর আধুনিক চিন্তা ভাবনাগুলো আহরণ করে দেশের মঙ্গলার্থে কাজে লাগাচ্ছেন। তিনি দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তাঁর নেতৃত্বে আজকে দেশ উন্নয়নের মহাসড়কে। 

দিনাজপুর গণপুর্ত বিভাগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আয়ুবর রহমান শাহের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আলী আহম্মেদ পিএসসি (অব.)।  বিশেষ অতিথি অধিদপ্তরের প্রকল্প পরিচালক ও যুগ্নসচিব আতাউল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল প্রমুখ। 

এছাড়াও পররাষ্ট্রমন্ত্রী আজ সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে ২০১৭-২০১৮ অর্থবছরে “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচির আওতায় ১২ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে শিক্ষাবৃত্তি ও পাওয়ার টিলার বিতরণ করেন। এবং বঙ্গবন্ধু হলে জেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে ১ কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে আধুনিক দ্বিতল ডাকবাংলোর ভিত্তিপ্রস্তর স্থাপন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ফলজ গাছের চারা বিতরণ শেষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। 

উপরোক্ত অনুষ্ঠান গুলোতে বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহিন আলী, পররাষ্ট্রমন্ত্রীর ছোট ছেলে আমেরিকার টেক্সাস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. তাহসিন হাসান আলী অমিত, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. মাসুদ রানা, উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, দিনাজপুর গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবু জাফর সিদ্দিক প্রমুখ বক্তব্য রাখেন। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর