১৭ জুলাই, ২০১৮ ১৬:৩৮

'বিএনপির আন্দোলন কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে'

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

'বিএনপির আন্দোলন কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে'

ফাইল ছবি

বিএনপির সরকার পতনের আন্দোলন সর্বশেষ কোটা সংস্কার আন্দোলনের পিঠে ভর করছে বলে মন্তব্য করছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী বলেন, নিজেরা আন্দোলন ব্যর্থ হয়ে এবার ছাত্র সমাজকে কাজে লাগিয়ে ক্ষমতায় যাবার দিবাস্বপ্ন দেখছে দলটি, যা কখনোই পূরণ হবে না। 

আজ মুন্সীগঞ্জের গজারিয়ায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জামালদি মেঘনা ঘাট প্রকল্প এলাকায় আসন্ন ঈদে যানজট নিরসনকল্পে করণীয় নিয়ে সংশ্লিষ্টদের সাথে আলোচনা সভায় এসব কথা বলেন সেতুমন্ত্রী।

এসময় তিনি আরো বলেন, দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করে না, বেগম জিয়ার জেলজীবন আর অসুস্থ্যতা নিয়ে বিএনপি যে নোংরা রাজনীতি করছে তা এখন জনগণের কাছে স্পষ্ট। 

যানজট প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, রমজানের ঈদে যানজট ছিল না আর কুরবানির ঈদেও যানজট থাকবেনা। আগামী বছর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জানজট একেবারেই থাকবে না বলেও জানান তিনি।  

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, মহাসড়কের দুর্ঘটনার সংখ্যা কমেছে তবে প্রাণহানির সংখ্যা বেড়েছে। এছাড়াও দুর্ঘনায় নিহতদের সংখ্যা নিয়ে মিথ্যাচার করা হয় বলে জানান তিনি। এ বিষয়ে সবাইকে সজাগ থাকার পরামর্শ দেন তিনি। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, নারায়ণগঞ্জ ও কুমিল্লা জেলা জেলা প্রশাসক, পুলিশ সুপার, সড়ক জনপথ এবং সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর