Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ জুলাই, ২০১৮ ১৮:০২ অনলাইন ভার্সন
আপডেট : ১৭ জুলাই, ২০১৮ ২৩:৪৭
বীরগঞ্জ-কাহারোলে দুর্নীতি ও মাদক মুক্ত নেতা নির্বাচনের শপথ
দিনাজপুর প্রতিনিধি:
বীরগঞ্জ-কাহারোলে দুর্নীতি ও মাদক মুক্ত নেতা নির্বাচনের শপথ

কোন ভূমিদস্যু, দুর্নীতিবাজ, সন্ত্রাসী, বহিরাগত ব্যক্তিকে জাতীয় সংসদ নির্বাচনের টিকিট না দেয়ার জন্য ঐক্যবদ্ধ হয়েছে দিনাজপুর-১ বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদ। 

জেলার বীরগঞ্জ পৌর এলাকার বিজয় চত্বরে আয়োজিত মাদক দুর্নীতি এবং সন্ত্রাস বিরোধী সচেতনা মুলক সমাবেশ থেকে বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদ নেতারা এ সিদ্ধান্ত গ্রহণ করেন। 

পরে অনুষ্ঠানের সভাপতি, সাবেক পিপি এ্যড. হামিদুল ইসলাম বীরগঞ্জ-কাহারোলের সকল স্থরের নেতাকর্মীদের এমপি গোপালের জমি দখল, দুর্নীতি কার্যকলাপ, নিয়োগ বানিজ্য, মাদক ব্যবসায়ীদের উদ্বুদ্ধকরনের বিরুদ্ধে অবস্থান নিতে সকল নেতা কর্মীদেরকে শপথ বাক্য পাঠ করান।

বীরগঞ্জ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি অরুন চন্দ্র রায় বলেন, আমরা কোন দুর্নীতিবাজ নেতা চাইনা, আমরা দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও বহিরাগত মুক্ত নেতা চাই। 

বীরগঞ্জ-কাহারোল আওয়ামী ঐক্য পরিষদের সমন্বয়কারী ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি আবু হুসাইন বিপু বলেন, বীরগঞ্জ কাহারোলের মানুষ আগামী দিনে তাদের নেতৃত্ব কে দিবে তা তারাই নির্ধারণ করবে। এই আসনে তৃণমুলের মানুষ নির্বাচিত করবে নির্বাচনে কে প্রার্থী হবে। 

বীরগঞ্জ আওয়ামী লীগ সভাপতি জাকারিয়া জাকা বলেন, আওয়ামী লীগের কোন নেতাকর্মীদের উপর বিনা কারণে হামলা মামলা দায়ের করা হলে উপযুক্ত জবাব দেয়া হবে।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সাবেক পিপি এ্যাড. হামিদুল ইসলামের সভাপতিত্বে বীরগঞ্জের বিজয় চত্বরে দিনাজপুর-১ বীরগঞ্জ কাহারোল নির্বাচনী এলাকার আওয়ামী ঐক্য পরিষদের সমন্বয়কারী আবু হুসাইন বিপু’র সঞ্চালনায় বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাকারিয়া জাকা, যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ, কৃষক লীগ সভাপতি শিবলি সাদিক, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি অরুন চন্দ্র রায়, কাহারোল হিন্দু মহাজোট সভাপতি মানিক অধিকারী, কাহারোল হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি প্রভাষ চন্দ্র রায়, কাহারোল ছাত্রলীগ,যুবলীগ আহবায়কসহ দু’উপজেলার আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য প্রদান করেন।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow