১৭ জুলাই, ২০১৮ ২১:৪৫

মাদক মামলার ভয় দেখিয়ে টাকা দাবি; এসআই'র বিরুদ্ধে তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

মাদক মামলার ভয় দেখিয়ে টাকা দাবি; এসআই'র বিরুদ্ধে তদন্তের নির্দেশ

বগুড়া সদর থানার এসআই শাজাহানের বিরুদ্ধে মাদক মামলার ভয় দেখিয়ে শাবানা বেগম নামের এক মহিলার কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার মাদক মামলায় গ্রেফতার শাবানা বেগম এই অভিযোগ করেন বগুড়া জেলা জজ আদালতে। অভিযোগের পর আদালত সদর থানার এসআই শাজাহানকে আদালতে ডেকে পাঠান। সেখানে হাজির হওয়ার পর বিষয়টি বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামানকে তদন্ত করে দ্রুত একটি প্রতিবেদন প্রদান করার জন্য বলা হয়। 

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, বগুড়া জজ আদালতে শাবানা নামের এক মহিলা অভিযোগ করেন যে, তাকে এসআই শাজাহান সাদা পোশাকে গ্রেফতার করেছে। তার অভিযোগের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত তদন্তের নির্দেশ দিয়েছেন। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি মঙ্গলবার সন্ধ্যায় মোবাইল ফোনে জানান, বেশ কিছু দিন আগে সদর থানার এসআই শাজাহান বগুড়া শহরের জহরুলনগরের শাবানা নামের এক মহিলাকে মাদক বিক্রির অভিযোগে গ্রেফতার করে। ওই মহিলা আদালতে এসআই শাজাহানের বিরুদ্ধে সাদা পোশাকে গ্রেফতারের অভিযোগ করে। আদালত এই পুরো বিষয়টি তদন্তের জন্য বগুড়া সদর থানার অফিসার ইনচার্জকে (ওসি) তদন্ত করার নির্দেশ দিয়েছেন। 

 

বিডি প্রতিদিন/১৭ জুলাই ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর