Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ জুলাই, ২০১৮ ০৩:০৩ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ জুলাই, ২০১৮ ১১:১৭
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' ডাকাত দলের সরদার নিহত
ঝিনাইদহ প্রতিনিধি
ঝিনাইদহে 'বন্দুকযুদ্ধে' ডাকাত দলের সরদার নিহত
প্রতীকী ছবি

ঝিনাইদহে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের সরদার আমিরুল ইসলাম ওরফে পচা (৪৩) নিহত হয়েছে। এ ঘটনায় ৩ জন র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি ডবল ব্যারেল ওয়ান শ্যুটার গানসহ দুই রাউন্ড গুলি।

মঙ্গলবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটেছে । র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ এ খবর নিশ্চিত করেছেন।

কোম্পানি কমান্ডার জানিয়েছেন, ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার গুড়পাড়া-ভাতুড়িয়া সড়কে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল সেখানে যায়। এ সময় ডাকাত দলের সদস্যরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। এতে আহত হন ৩ র‌্যাব সদস্য। এ পর্যায়ে জীবন রাঁচাবার জন্য র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। অন্তত ২০ মিনিট উভয় পক্ষে মধ্যে গুলি বিনিময় চলে বলে জানান কোম্পানী কমান্ডার।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যায় সে। ঘটনাস্থল থেকে ডবল ব্যারেল ওয়ান শ্যুটার গানসহ দুই রাউন্ড গুলি ও একটি হাসুয়া পাওয়ার দাবি করেছেন র‌্যাবের এ কর্মকর্তা।

নিহত ব্যক্তি হরিনাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে আমিরুল ইসলাম পচা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, অপহরণ, চাঁদাবাজির ১৩টির বেশির মামলা রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব।

এদিকে স্থানীয়রা জানিয়েছেন নিহত অমিরুল ইসলাম ওরফে পচা এলাকার মূর্তিমান আতঙ্ক ছিল। তার নিজের নামে এলাকায় একটি অস্ত্রধারী সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছিল সে। এর আগের কয়েক দফায়  পুলিশের হাতে ধরা পড়েলেও কিছুই হয়নি তার এমন তথ্য জানান স্থানীয়রা।

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow