১৯ জুলাই, ২০১৮ ০১:১৪

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আর নেই

কিশোরগঞ্জ প্রতিনিধি:

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আর নেই

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চন আর নেই। বুধবার রাত সাড়ে ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৫৭ বছর। 

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে তাড়াইলের সাচাইল গ্রামের নিজ বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হলে সাথে সাথে তাকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বিকেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে রেখে গেছেন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাড়াইল উপজেলা পরিষদ নির্বাচনে জয়লাভ করেছিলেন। এর আগে তিনি তাড়াইল সাচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

তাড়াইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূইয়া কাঞ্চনের মৃত্যুতে কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু গভীর শোক প্রকাশ করেছেন। তিনি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিডি প্রতিদিন/ ১৯ জুলাই ২০১৮/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর