১৯ জুলাই, ২০১৮ ০৯:২১

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কের হিমছড়িতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। আইন-শৃঙ্খলা বাহিনীর দাবি, তারা মাদক ব্যবসায়ী। এসময় ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার, দুইটি পিস্তল ও বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৪টার দিকে এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এনামুল হক (৩৩) চাঁদপুর জেলার কঁচুয়া উপজেলার পরনিয়াবাড়ী এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে। অপরজনের পরিচয় জানা সম্ভব হয়নি। ভোটার আইডিকার্ড অনুযায়ী তার পরিচয় সনাক্ত করেন পুলিশ। 

র‌্যাব-৭ কক্সবাজার কার্যালয়ের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, রাতে কক্সবাজার মেরিনড্রাইভ রোডের হিমছড়িতে একটি ভ্রাম্যমাণ তল্লাশী চেকপোস্ট বসানো হয়। এসময় কক্সবাজারমুখী একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে চেকপোস্টে ভেঙে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ঘটনাস্থলে উপস্থিত র‌্যাব ও বিজিবি’র সদস্যরা তাদের পিছু নেয়। এসময় প্রাইভেট কার থেকে র‌্যাব ও বিজিবিকে লক্ষ্য করে গুলি করা হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এসময় প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। এরপর প্রাইভেটকার থেকে গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয় পুলিশ। 

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি/তদন্ত) মিজানুর রহমান জানান, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এসময় র‌্যাব ঘটনাস্থল থেকে একটি প্রাইভেট কার, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান স্যুটারগান ও বেশকিছু ইয়াবা জব্দ করা হয়।

বিডি-প্রতিদিন/১৯ জুলাই, ২০১৮/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর