Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৮:০০ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ জুলাই, ২০১৮ ১৮:৫৮
দুপচাঁচিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
দুপচাঁচিয়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

বৃহস্পতিবার সকালে দুপচাঁচিয়া থানা পুলিশ আশুঞ্জা বানিয়াদিঘী গ্রামের এক গৃহবধূ ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় ধর্ষক রাসেল মিয়া (২৭) কে গ্রেফতার করেছে থানা পুলিশ।
থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার আশুঞ্জা বানিয়াদিঘী গ্রামের আব্দুল হাকিম ওরফে জনি প্রামানিকের সাথে প্রায় ১২ বছর পূর্বে পার্শ্ববর্তী আদমদিঘী উপজেলার চেচুয়া গ্রামের মোছাঃ আঞ্জুয়ারা বেগম (২৮) এর বিয়ে হয়। দীর্ঘদিন ঘর সংসার করাকালীন তাদের সংসারে ৩ টি মেয়ে সন্তান জন্মগ্রহণ করে। গত ১০ জুলাই মঙ্গলবার আঞ্জুয়ারা বেগমের সাথে স্বামী আব্দুল হাকিম ওরফে জনির সাংসারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় । এতে আঞ্জুয়ারা বেগম রাগ অভিমান করে তার বাবার বাড়িতে চলে যায়। বাবার বাড়িতে থাকাকালীন আশুঞ্জা গ্রামের আব্দুল মান্নান এর ছেলে রাসেল মিয়া (২৭) আঞ্জুয়ারা কে মোবাইল ফোনে বিষয়টি মিমাংসা করে দেওয়ার কথা বলে। ঘটনার দিন গত ১৫ জুলাই রবিবার বিকেলে আঞ্জুয়ারাকে রাসেল পুনরায় মোবাইল করে দুপচাঁচিয়ার চৌমুহনী বাসস্ট্যান্ড এলাকায় আসতে বলে। সন্ধ্যা সাড়ে ৬ টায় আঞ্জুয়ারা বেগম চৌমুহনী বাসস্ট্যান্ড এলাকায় আসে। রাসেল একটি চার্জার ভ্যানে আঞ্জুয়ারা কে নিয়ে আশুঞ্জা পদ্মপুকুর স্থানে বাঁশ ঝাড়ের মধ্যে নিয়ে যায় এবং ওই দিন রাত থেকে পরের দিন ভোর পর্যন্ত তার মুখ গামছা দিয়ে বেঁধে তার ইচ্ছার বিরুদ্ধে ২ জন মিলে তাকে জোর পূর্বক ধর্ষণ করে। পরের দিন ১৬ জুলাই সোমবার সকালে আঞ্জুয়ারার মুখ থেকে গামছা খুলে সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। নিকটবর্তী তার চাচা শাফিকুল ইসলাম এর বাড়িতে উঠে এবং বিস্তারিত ঘটনা জানায়।
এ ব্যাপারে গত ১৮ জুলাই বুধবার রাতে আঞ্জুয়ারা বেগম নিজেই বাদী হয়ে ২ জনকে আসামি করে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম মামলা গ্রহণসহ প্রধান আসামি রাসেল (২৭) কে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ গ্রেফতারকৃত রাসেল (২৭) কে বৃহস্পতিবার বগুড়া কোর্ট হাজতে প্রেরন করেছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow