Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৮:৫১ অনলাইন ভার্সন
বিশ্বনাথে পুলিশের অভিযানে আটক ১০
সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট)
বিশ্বনাথে পুলিশের অভিযানে আটক ১০

সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জুয়াড়ি, পলাতক আসামি ও মদসহ ১০জনকে আটক করেছে। বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মুফতির বাজারে জুয়ার আসর থেকে আটককৃতরা হলেন মৌলভীবাজার জেলার রাজনগর থানার উত্তরভাগ গ্রামের মৃত সুধির রঞ্জন দেবের ছেলে কানাই দেব (৪৫), বিশ্বনাথ উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সোনাফর আলীর ছেলে তাজুল ইসলাম (২৮), একই উপজেলার তবলপুর পিয়ারাইল গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২), তবলপুর উত্তরপাড়া গ্রামের মৃত আবদুল মজিদের ছেলে আয়না মিয়া (৩৫), তবলপুর মাঝপাড়া গ্রামের মৃত ছফর আলীর ছেলে বশির মিয়া (৪৫), মুছেধর গ্রামের মৃত মখলিছ মিয়ার ছেলে সিরাজ মিয়া সিরন (৫২), সিলেট জালালাবাদ থানার গোবিন্দপুর উত্তরপাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে দুদু মিয়া (৫৫)। 

সিঙ্গেরকাছ এলাকা থেকে ৪ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদসহ আটককৃত ঝান্টু বিশ্বাস (৩০) দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ পশ্চিমপাড়া গ্রামের জগীন্দ্র বিশ্বাসের পুত্র। এছাড়া আরও দুই পলাতক আসামিকে আটক করে পুলিশ। এর সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/ ১৯ জুলাই ২০১৮/ ওয়াসিফ

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow