Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৯:০৭ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ জুলাই, ২০১৮ ১৯:০৯
এইচএসসিতে ফেল করে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা
ঠাকুরগাঁও প্রতিনিধি:
এইচএসসিতে ফেল করে ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

দিনাজপুর বোর্ডের অধীনে এইচএসসি পরীক্ষায় ৪টি বিষয়ে অকৃতকার্য হওয়ার কারণে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এক শিক্ষার্থী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। 

আজ বৃহস্পতিবার দুপুর দুইটার সময় উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে বলে জানান বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম। 

মৃত পরীক্ষার্থী লুৎফর রহমান (১৮) সনগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে উপজেলার সমির উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। 

সনগাঁও গ্রামের আতিউর রহমান তার পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, এইচএসসি পরীক্ষার ফলাফল দেখার জন্য লুৎফর রহমান বালিয়াডাঙ্গী বাজারে আসে। সেখানে পদার্থ বিজ্ঞান, রসায়ন, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ৪টি বিষয়ের ফল অকৃতকার্য দেখে ওই বাজারেই ঔষধের দোকান থেকে গ্যাস ট্যাবলেট কিনে খায়। 

বালিয়াডাঙ্গী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মনিরুজ্জামান লিমন জানান, আজ বিকাল ৩টার সময় বালিয়াডাঙ্গী বাজারের স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশংকাজনক দেখে আমি তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করি।  ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পথে লুৎফর রহমান মারা যায়।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow