Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৯:১৯ অনলাইন ভার্সন
গাজীপুরে মা-মেয়ের গলা কাটা, বাবার ঝুলন্ত লাশ উদ্ধার
গাজীপুর প্রতিনিধি :
গাজীপুরে মা-মেয়ের গলা কাটা, বাবার ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকায় মা ও মেয়ের গলা কাটা ও স্বামীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার আবুল হাশেমের ছেলে কামাল হোসেন (৪০), তার স্ত্রী নাজমা বেগম (৩৫) ও তাদের মেয়ে উত্তরা আধুনিক মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্রী সানজিদা কামাল ওরফে রিমি (১৮)।

পুলিশ ধারণা করছে স্বামী নিজেই তার স্ত্রী ও মেয়েকে গলা কেটে হত্যার পর তিনি নিজে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে কামাল হোসেনের ভাইয়ের স্ত্রী মাহমুদা বেগম তার মেয়েকে স্কুলে দিয়ে ফিরছিলেন। এসময়ে তিনি দেখতে পান কামাল হোসেনের বাড়ির বাইরের লাইট জ্বলছিলো। এতো বেলায় কেন লাইট জ্বলছে সেটি দেখার জন্য তিনি তার ঘরের দিকে এগিয়ে দরজার ফাকা দিয়ে ঝুলন্ত লাশ দেখে ডাক চিৎকার শুরু করেন। এসময়ে তার অন্য স্বজনরা এগিয়ে আসেন এবং বারান্দার গ্রিলের লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন। এসময়ে ঘরের মেঝেতে মা নাজমা বেগম ও মেয়ে সানজিদার গলা কাটা লাশ দেখতে পান। একই ঘরের আড়ার সঙ্গে ঝুলে ছিলো কামাল হোসেনের লাশ।

খবর পেয়ে বেলা আড়াইটার দিকে জয়দেবপুর থানার এস আই শফিকুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করেন। তিনি জানান, নিহত মা ও মেয়ের গলা এবং পেট কাটা এবং শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা চাকু উদ্ধার করা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য লাশ তিনটি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাবা তার মেয়ে ও স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার করে তিনি নিজে আত্মহত্যা করেছেন। অধিকতর তদন্তে বিষয়টি স্পষ্ট হবে। তবে বিষয়টির সঙ্গে অন্য ঘটনা জড়িত কি না তা তদন্ত করে দেখা হচ্ছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow