Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৮ ১৯:২০ অনলাইন ভার্সন
কলাপাড়ায় ৬ কলেজে জিপিএ-৫ পেয়েছে ৪ জন
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:
কলাপাড়ায় ৬ কলেজে জিপিএ-৫ পেয়েছে ৪ জন
সংগৃহীত ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় এইচএসসি পরীক্ষায় ৬টি কলেজে জিপিএ-৫ পেয়েছে মাত্র ৪ জন শিক্ষার্থী। এছাড়া পাসের হারের দিক থেকে সেরা হয়েছে কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজ। এ কলেজ থেকে ১৭১ পরীক্ষার্থীর মধ্যে ৯৬ জন উত্তীর্ণ হয়েছে। এক জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। 

কুয়াকাটা খানাবাদ কলেজ থেকে ২৯৬ পরীক্ষার্থীর মধ্যে ১৫১ জন উত্তীর্ণ হয়েছে।  তিন জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। মোজাহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজ থেকে ২৫৭ পরীক্ষার্থীর মধ্যে উত্তীর্ন হয়েছে ১৩৮ জন, আলহাজ্ব জালাল উদ্দিন কলেজে থেকে ১৯৫ পরীক্ষার্থীর মধ্যে ৯৯ জন, ধানখালী ডিগ্রি কলেজ থেকে ৯৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৮ জন উত্তীর্ণ হয়েছে। 

মুক্তিযোদ্ধা মেমোরিয়াল কলেজ থেকে ১৫১ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৭ জন শিক্ষার্থী উত্তীর্ন হয়েছে। এবারে পাশের হারের দিক থেকে সব চেয়ে পিছিয়ে আছে মহিপুর থানার মুক্তিযোদ্ধা মেমোরিয়াল ডিগ্রী কলেজ বলে জানা গেছে। 

কলাপাড়া মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু সাঈদ জানান, কলেজ প্রতিষ্ঠার পর এবারে ফলাফলের দিক থেকে এগিয়ে থাকায় অভিবাবক, কলেজ পরিচালনা পরিষদ, শিক্ষকসহ সকলকে অভিন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। এ অনুপ্ররেণা কাজে লাগিয়ে আগামীতে আরো ভালো ফলাফল করার আশা প্রকাশ করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow