Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ১৮:৪৭ অনলাইন ভার্সন
পুলিশি বেষ্টনীতে চুয়াডাঙ্গায় বিএনপির বিক্ষোভ সমাবেশ
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
পুলিশি বেষ্টনীতে চুয়াডাঙ্গায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

পুলিশি বেষ্টনীর মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। 

সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলা বিএনপি চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করে। এ সময় পুলিশি বাধায় মিছিলটি পণ্ড হয়ে যায়। পরে পরিষদ চত্বরেই তাৎক্ষণিক বিক্ষোভ সমাবেশ করে তারা। এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য সিরাজুল ইসলাম মনি। আহ্বায়ক কমিটির সদস্য শরিফুজ্জামান এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, সদস্য ও মহিলাদল নেত্রী জাহানার পারভীন, সদর থানা বিএনপির সিনিয়র সভাপতি ও কুতুবপুর ইউনিইনের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম নজু, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি রাফিতুল্লাহ মহলদার, জেলা বিএনপির অন্যতম নেতা মোকারম হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম পিটু, থানা বিএনপির প্রচার সম্পাদক মুন্সি আলাউদ্দিন।

বিডি প্রতিদিন/২০ জুলাই ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow