Bangladesh Pratidin

প্রকাশ : ২০ জুলাই, ২০১৮ ২০:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ২০ জুলাই, ২০১৮ ২০:৪৪
রাঙামাটিতে সাবেক উপজেলা চেয়ারম্যান অপহৃত
ফাতেমা জান্নাত মুমু,রাঙামাটি
রাঙামাটিতে সাবেক উপজেলা চেয়ারম্যান অপহৃত

রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে সশস্ত্র সন্ত্রাসীরা অস্ত্রের মুখে তুলে নিয়েছে বলে অভিযোগ করেছে, ইউপিডিএফ।

শুক্রবার বিকালে গণমাধ্যমকে দেয়া ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশক নিরন চাকমা স্বাক্ষরিত এক বিবৃতিতে সংগঠনটির রাঙামাটি জেলা ইউনিটের প্রধান সংগঠক শান্তিদেব চাকমা এ অভিযোগ করেন।
 
ইউপিডিএফের প্রচার ও প্রকাশক নিরন চাকমা জানান, বৃহস্পতিবার রাতে রাঙামাটির নানিয়াচরে সাবেক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান পাড়ার নিজ বাড়ি থেকে সাবেক নানিয়াচর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রীতিময় চাকমাকে এমএন লারমা গ্রুপ (সংস্কারপন্থী) সশস্ত্র সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ইঞ্জিন চালিত বোটে করে মহালছড়ি উপজেলার মুবাছড়ির তাদের আস্তানা দিকে নিয়ে যায়। এপর থেকে  প্রীতিময় চাকমার কোন খোজ খবর পাওয়া যায়নি।
তবে অপহরণের ঘটনার সঙ্গে নিজেদের সম্পৃক্ততার কথা অস্বীকার করে এম এন লারম গ্রুপ সংস্কারপন্থীর সহ তথ্য ও প্রচার সম্পাদক প্রশান্ত চাকমা বলেন, এ ঘটনার সঙ্গে আমাদের কোনো সম্পৃক্ততা নেই। এটা তাদের নিজেদের অভ্যন্তরীণ কোন্দলও হতে পারে।
এব্যাপারে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের প্রধান সংগঠক শান্তিদেব চাকমা বলেন, ২০১৭সালে ১৫ নভেম্বর নব্য মুখোশ বাহিনী নামে একটি সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী জন্ম দেয়ার পর রাঙামাটিতে খুন, অপহরণ, মুক্তিপণ আদায় ও চাঁদাবাজির ঘটনা বৃদ্ধি পেয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে স্থানীয় প্রশাসনের কাছে অপহৃত প্রীতিময় চাকমাকে দ্রুত উদ্ধারে দাবি জানাচ্ছি।
এব্যাপারে রাঙামাটি পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর কবির জানান, এ বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত পুলিশের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পাওয়া গেলে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow