২০ জুলাই, ২০১৮ ২১:৩৮

সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপ্যাল ও তার তিন সহযোগী আটক

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপ্যাল ও তার তিন সহযোগী আটক

সিরাজগঞ্জের সলঙ্গায় ইয়াবাসহ একটি মাদ্রাসা প্রিন্সিপাল ও তার তিন সহযোগীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

শুক্রবার ভোরে র‌্যাব ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলো- সলঙ্গার মুরাদপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপল জিল্লু­ুর রহমান ও তার তিন সহযোগী আঙ্গারু গ্রামের রুহুল আমিনের ছেলে নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে আব্দুল বারিক (৪০)।
দুপুরে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান সংবাদ সম্মেলনে জানান, জিল্লু­ুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক। তিনি দীর্ঘদিন যাবত হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। তিনি তার রেষ্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন। শুক্রবার ভোর রাত ২টা থেকে ৪টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১শ ৬০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে দাদপুর এলাকর নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল­ুর রহমানকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে আরও ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর