Bangladesh Pratidin

প্রকাশ : ২২ জুলাই, ২০১৮ ১৬:২৭ অনলাইন ভার্সন
জামালপুরে সাংবাদিকের বাসভবনে গ্রিল ভেঙ্গে নগদ অর্থ-স্বর্ণালংকার লুট
জামালপুর প্রতিনিধি:
জামালপুরে সাংবাদিকের বাসভবনে গ্রিল ভেঙ্গে নগদ অর্থ-স্বর্ণালংকার লুট

বাংলাদেশ প্রতিদিনের উত্তর আমেরিকা সংস্করণের নির্বাহী সম্পাদক লাবলু আনসার এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের জামালপুর প্রতিনিধি সাংবাদিক লুৎফর রহমানের বাসভবনের গ্রিল ভেঙ্গে ভেতর থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও দলিলপত্র লুট করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে এই ঘটনা ঘটে।

সাংবাদিক লুৎফর রহমান জানান, শনিবার রাতে শহরের কাচারীপাড়া নিউ কলেজ রোডে তাদের বাসার গ্রিল ভেঙ্গে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে। এ সময় স্ট্রীলের আলমিরা থেকে নগদ ১ লাখ ২৩ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণালংকার, বিভিন্ন দলিলপত্র এবং একটি মোবাইল ফোন লুট করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে রাতে সদর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।  

আজ রবিবার সকালে সদর থানার ওসি তদন্ত মো. রাশেদুল হাসান সাংবাদিকের বাসভবন পরিদর্শন করেন এবং দ্রুত দুর্বৃত্তদের আইনের আওতায় আনার আশ্বাস দেন। 
এর আগে ২০১৬ সালে ওই বাসার গ্রিল কেটে সাংবাদিক পরিবারকে জিম্মি করে তার মোটরসাইকেল নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনায় সাংবাদিকরা আন্দোলন করলেও ঘটনার সাথে জড়িত কাউকে খোঁজে বের করতে পারেনি পুলিশ। 

দুর্বৃত্তদের আইনের আওতায় আনা এবং জেলার সকল সাংবাদিক পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জামালপুরের কর্মরত সাংবাদিকদের। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow