২২ জুলাই, ২০১৮ ২৩:৫৬

দুই ভাইয়ের পর এবার ভাতিজিকেও হারালেন প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি:

দুই ভাইয়ের পর এবার ভাতিজিকেও হারালেন প্রতিমন্ত্রী পলক

নিহত কেয়া ও তার দুই সন্তান

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের ভাতিজিসহ চারজন নিহত হয়েছেন। যাদের মধ্যে দুইজন ঘটনাস্থলে ও দুইজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। 

রবিবার বিকেলে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে মাটিকাটা ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম। 

নিহতরা হলেন তথ্যপ্রযুক্তি ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের খালাতো ভাই গোলাম কবিরের মেয়ে খাদিজাতুল কোবরা কেয়া (৩০), কেয়ার মেয়ে রাইসা খাতুন (৭), ছেলে আহনাফ (৫) ও মাইক্রো চালক পলক। এ ঘটনায় কেয়ার স্বামী চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক আলমগীর হোসেনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেয়া এবং তার সন্তানদের মৃত্যুর খবর পৌঁছার পর পরই নাটোরের সিংড়া জুড়ে শোকের ছায়া নেমে আসে। 

এর আগে গত ১৮ জুলাই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান নিহত কেয়ার দুই চাচা গোলাম কিবরিয়া ও আবুল কালাম আজাদ। দুই চাচার দাফন সম্পন্ন করে স্বামীর কর্মস্থলে ফেরার পথে কেয়া সহ তার দুই শিশু সন্তান নিহত হলেন।

ওসি জাহাঙ্গীর আলম জানান, আলমগীর হোসেন পরিবার নিয়ে মাইক্রোবাসে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। এ সময় উপজেলার মাটিকাটা ব্রিজের কাছে অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় রাজশাহীগামী ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলেই কেয়া ও তার মেয়ে রাইসা মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়া হয় আলমগীর, আহনাফ ও চালক পলককে। সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আহনাফ ও পলক।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর