২৩ জুলাই, ২০১৮ ২২:০৯

ঝিনাইদহে স্বামীর হাসুয়ার কোপে স্ত্রীসহ আহত ৩

শেখ রুহুল আমিন,ঝিনাইদহ:

ঝিনাইদহে স্বামীর হাসুয়ার কোপে স্ত্রীসহ আহত ৩

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কাগমারী গ্রামের মাঠপাড়ায় রবিবার রাতে তালাকপ্রাপ্ত স্বামীর হাসুয়ার কোপে স্ত্রীসহ তিন জন আহত হয়েছে। আহতরা হলেন প্রাক্তন স্ত্রী ময়ূরী খাতুন(২৩), তার পিতা বাহার আলী(৫৫) ও বড় বোন শাপলা(২৮)। 

আহত ৩জনকে প্রতিবেশীরা উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ময়ুরী খাতুনের অবস্থার অবনতি হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা গেছে, গত দেড় বছর আগে কোটচাঁদপুর উপজেলার কাগমারী গ্রামের মাঠপাড়ার বাবর আলীর ছেলে সবুজের সাথে একই পাড়ার বাহার আলীর ছোট মেয়ে ময়ূরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে ব্যাপক নির্যাতন করে আসছিল। এর পরিপেক্ষিতে গত এক সপ্তাহ আগে গ্রাম্য সালিশের মাধ্যমে উভয়ের ছাড়াছাড়ি হয়ে যায়। এঘটনায় ক্ষিপ্ত হয়ে রোববার রাতে হাসুয়া নিয়ে শশুর বাড়িতে প্রবেশ করে সবুজ। এসময় সাবেক শশুর বাঁধা দিলে তাকে হাসুয়া দিয়ে কোপ দেয়। 

পরে পিতাকে ঠেকাতে আসে দুই মেয়ে। সে সময় তার ছোট মেয়ের দুই হাতে মধ্যে ডান হাতে তিনটি আঙ্গুল এবং বাম হাতের দুইটি আঙ্গুল কেটে পড়ে গেছে। এসময় তাদের চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা এসে সবুজকে ধরে ফেলে এবং পরে পুলিশে সোপর্দ করেন।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, আসামি সবুজকে পুলিশ গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর