২৩ জুলাই, ২০১৮ ২২:১৪

বাঘাইছড়িতে হ্রদে ডুবে ২ শিশুর মৃত্যু

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:

বাঘাইছড়িতে হ্রদে ডুবে ২ শিশুর মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কাপ্তাই হ্রদের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। নিহতদের নাম-এলিনা চাকমা (৭) ও জয়া চাকমা (৮)। 

সোমবার বিকালে বাঘাইছড়ি উপজেলার শিলছড়ি গ্রামের এ ঘটনা ঘটে। নিহতরা কচুছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

শিশু দুইটির পরিবার সূত্রে জানা যায়, বাঘাইছড়ি উপজেলার শিলছড়ি গ্রামে নিজ বাড়ির ঘাটে হ্রদে গোসল করতে নামে এলিনা চাকমা ও জয়া চাকমা। কিন্তু হঠাৎ করে বৃষ্টি হওয়ার কারণে হ্রদে পানির স্রোত বেড়ে যায়। এ সময় তাদের দুইজনকে স্রোতে টেনে নিয়ে যায়। খবর পেয়ে হ্রদের ঘাটে ছুঠে যায় তাদের বাবা, মা স্বজন। স্থানীয়দের সহায়তায় অনেক খোঁজাখুঁজি করে ৩তিন ঘন্টা পর অচেতন অবস্থায় তাদের উদ্ধার করা সম্ভব হয়। উদ্ধারের পর দ্রুত নিয়ে যাওয়া হয় স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। 

মৃত জয়া চাকমার বাবা মিল্টন চাকমা জানান, তারা দু’জন বান্ধবী। তাই দুইজন হ্রদে গোসল করতে গিয়েছিল। কিন্তু হাসতে হাসতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরলো। 

বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাজিব বড়ুয়া জানান,  হ্রদের পানিতে ডুবার পর শিশু দুইটির মৃত্যু হয়েছে। তাই পরিবারের দাবির প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ দু’টি তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ই-জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর