Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ০৯:১২ অনলাইন ভার্সন
মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামি নিহত
মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জে বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামি নিহত

মুন্সীগঞ্জের লৌহজংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামি, শীর্ষ মাদক ব্যবসায়ী মকবুল (৩৬) নিহত হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে জেলার লৌহজং উপজেলার মেদীনিমন্ডলের কুমারভোগ এলাকায় এ ঘটনা ঘটে। 

এ সময় ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ইয়াবা বিক্রির ৬৭৫ টাকাসহ ৫০০পিচ ইয়াবা উদ্ধার করা হয় বলে জানিয়েছেন ভাগ্যকুল র‌্যাব কমান্ডার এএসপি মোহিতুল ইসলাম। 

নিহত মকবুল জেলার লৌহজং উপজেলার মেদীনি মন্ডল গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে। তার নামে লৌহজং থানায় ১২টি মামলাসহ বিভিন্ন থানায় আরও মামলা রয়েছে। 

র‌্যাব-১১ ভাগ্যকুল ক্যাম্প সূত্রে জানা যায়, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব খবর পায় যে-জেলার লৌহজংয়ে কুমারভোগ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক বেচাকেনা করছে। সংবাদের সত্যতা যাচাইয়ে র‌্যাব-১১’র ভাগ্যকুল ক্যাম্প কমান্ডার এএসপি মহিতুল ইসলামের নেতৃত্বে একটি দল ভোর সাড়ে ৪টার দিকে ঘটনাস্থলে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও মকবুল গুলিবিদ্ধ হয়। মারাত্মক আহত অবস্থায় তাকে লৌহজং হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য নায়েক তাকিউদ্দিন ও সিপাহী আমিরুল আহত হন। আহত দুই র‌্যাব সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত হোসেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow