Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ১৫:৫৪ অনলাইন ভার্সন
মেহেরপুরে আনন্দ মিছিলে যুবলীগ-আওয়ামী লীগের সংঘর্ষ, আহত ১০
মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরে আনন্দ মিছিলে যুবলীগ-আওয়ামী লীগের সংঘর্ষ, আহত ১০

মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের মধ্য সংর্ঘষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। 

সংঘর্ষে আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন, মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল হক মিঠু (৩৫), যুবলীগ কর্মী শাহীন রেজা (২৫), মনিরুল ইসলাম (৪০), জসিম উদ্দিন (২২), আনারুল ইসলাম (৩০) ও আওয়ামী লীগ কর্মী ফিদু শেখ (৪২)। অন্যন্যরা মুজিবনগরে স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। আহত মিঠুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেলে রেফার্ড করা হয়েছে। 

মুজিবনগর থানার ওসি আবুল হাসেম জানান, বৃহস্পতিবার মহাজনপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন সভাপতি নির্বাচিত হন। রাত সাড়ে নয়টার দিকে মহাজনপুর গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল বের করলে যুবলীগ নেতাকর্মীদের সাথে তাদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে দু'পক্ষের মধ্য সংঘর্ষ শুরু হলে ১০ জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় গ্রামবাসী আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। যে কোন ধরনের সংঘাত এড়াতে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি। 


বিডি প্রতিদিন/১০ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow