Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ২১:৫৪ অনলাইন ভার্সন
'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদেরকে আরেকবার সুযোগ দিতে হবে'
কুমিল্লা প্রতিনিধি
'উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদেরকে আরেকবার সুযোগ দিতে হবে'

পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেন, ২০০১ সালে ক্ষমতায় আসার পর তারা যে তান্ডবলিলা চালিয়েছে, সারা দেশে যে আগুন সন্ত্রাস করেছে তা ভাষায় প্রকাশ করে শেষ করা যাবেনা। ২০০১ সালে বিজয়ী হলাম আমরা কিন্তু জোর করে ক্ষমতায় আসল তারা, আমি নিজেও বিজয়ী হয়েছিলাম কিন্তু ক্ষমতায় আসতে পারিনি। ২০০১-এ ক্ষমতায় এসে তারা আমাদের উপর চালাল তান্ডবলিলা। প্রথমে ধ্বংস করল আমাদের হাট বাজার, এরপর ক্ষেতের ফসল, বাজারে আমাদের যত দোকানপাট ছিল সব লুটপাট করল, পুকুরের সব মাছ ধরে নিয়ে গেল, ক্ষেতের সব ফসল কেটে নিয়ে গেল, আমাদের গোয়াল থেকে গরু ধরে নিয়ে তারা জবাই করে উৎসব করতে শুরু করল- এ যেন এক মগের মুল্লুক।
সামনে নির্বাচন, আমরা শুধু এটুকু দাবি করব আজকে আমরা যে মহা কর্মযজ্ঞ পরিচালনা করে যাচ্ছি সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আমাদেরকে আরেকবার সুযোগ দিতে হবে।
শুক্রবার বিকালে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে বাগমারা ইউনিয়নের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য আবদুল হামিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুল মমিন মজুমদার, লালমাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, কুমিল্লা দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম চেয়ারম্যান ও ভুলইন উত্তর আওয়ামী লীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow