Bangladesh Pratidin

প্রকাশ : ১০ আগস্ট, ২০১৮ ২১:৫৯ অনলাইন ভার্সন
হিজলায় স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে যুবক আটক
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
হিজলায় স্কুলছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে যুবক আটক

বরিশালের হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ইন্দুরিয়া গ্রামে এক স্কুুল ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ পাওয়া গেছে। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় স্থানীয় বখাটে মো. সোলায়মান (২৫) গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে ওই ছাত্রীর মুখমন্ডলে এসিড নিক্ষেপ করে বলে অভিযোগ তার পরিবারের। এ ঘটনার পর পরই বখাটে সোলায়মানকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। 

তবে স্থানীয় আরেকটি সূত্রের দাবি, এসিড নিক্ষেপের অভিযোগ সত্য নয়। পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে ওই ছাত্রীর মুখমন্ডলে অন্য কোন তরল পদার্থ মেখে এসিড নিক্ষেপের অভিযোগ আনা হয়েছে। 

ঘটনার শিকার ছাত্রীর নাম মুক্তা (১৬)। সে ইন্দুরিয়া গ্রামের আলী আহম্মেদ হাওলাদারের মেয়ে ও স্থানীয় মোস্তাফিজুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী। মুক্তা হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আটক হওয়া সোলায়মান একই গ্রামের আকবর আলীর ছেলে। 

হিজলা থানার ওসি মাকসুদুর রহমান জানান, মুক্তা নামে এক স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে তার বাবা আলী আহম্মেদ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। মুক্তা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। অভিযুক্ত সোলায়মানকে ওই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার দেখানো হয়েছে। আলী আহম্মেদের অভিযোগ পুলিশ তদন্ত করছে। 


বিডি প্রতিদিন/১০ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow