Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ আগস্ট, ২০১৮ ২২:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ আগস্ট, ২০১৮ ২২:২৬
বগুড়ার ট্রাকবোঝাই কোরবানির পশু ছিনতাই, গ্রেফতার ২
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ার ট্রাকবোঝাই কোরবানির পশু ছিনতাই, গ্রেফতার ২
প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে ট্রাকবোঝাই কোরবানির পশু নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় থানায় মামলা দায়ের হওয়ার পর মঙ্গলবার পুলিশ দুইজনকে আটক করে আদালতে প্রেরণ করেছে। 

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সাইফুল ইসলাম (৩৮) এবং গাইবান্ধার পলাশবাড়ির আব্বাস আলী (৪৮)। 

বগুড়ার শাজাহানপুর থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, গরুর ব্যাপারি নোয়াখালীর বেগমগঞ্জের ফয়েজ আহম্মেদ ও খোরশেদ আলম জানান, কোরবানির ঈদকে সামনে রেখে তারা দুইজন গাইবান্ধার ধাপেরহাট থেকে প্রায় ১৭ লাখ টাকা মূল্যের ১৬টি ষাঁড় কেনেন। পরে একটি ট্রাকে গরুগুলো নিয়ে বাড়িতে ফিরছিলেন। রবিবার ভোর রাত ৩টার দিকে ট্রাক বগুড়ার শাজাহানপুর উপজেলার জামাদারপুকুর এলাকায় মহাসড়কে পৌঁছে। এসময় চালক ও হেলপার জানায়, ট্রাকটি বিকল হয়ে পড়েছে, ধাক্কা দিতে হবে। তাদের কথায় বিশ্বাস করে দুই ব্যাপারি নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকেন। এমন সময় ৮ থেকে ১০ জন ব্যক্তি এসে তাদেরকে পেছন থেকে গামছা দিয়ে পেঁচিয়ে ধরে। এ সুযোগে চালক ও হেলপার গরুসহ ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে তাদের হাত-পা ও মুখ গামছা দিয়ে বেঁধে মহাসড়কের পাশে ফেলে দেয়। এছাড়া তাদের কাছে থাকা নগদ ৮০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোনও নিয়ে গেছে। সোমবার রাতে এবিষয়ে শাজাহানপুর থানায় মামলা দায়ের হলে রাতেই দুইজনকে আটক করে। মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হয়। 

বগুড়ার শাজাহানপুর থানার এসআই জাহাঙ্গীর কবীর জানান, এ ঘটনায় যারা ট্রাকটি ভাড়া করে দিয়েছিল সেই দুই দালালকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গরুবোঝাই ট্রাক উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। 

বগুড়ার শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, প্রতারণার মাধ্যমে ট্রাক চালক ও হেলপার গরুসহ ট্রাক নিয়ে গেছে। পুলিশ শনাক্ত করে তা উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

 

বিডি প্রতিদিন/১৪ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow