শিরোনাম
১৫ আগস্ট, ২০১৮ ১২:৩২

মাদারীপুরে জাতীয় শোক দিবস পালিত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে জাতীয় শোক দিবস পালিত

নানা আয়োজনে মাদারীপুরে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। বুধবার এ উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, শোক র্যালি, আলোচনা সভা ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন মাদারীপুর জেলা প্রশাসন, আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন। পরে স্বাধীনতা অঙ্গন থেকে একটি শোক র্যালি বের করা হয়। র্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে একই স্থানে শেষ হয়। 

মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামের নেতৃত্বে সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় পাঁচ হাজার লোক শোক র্যালিতে অংশ নেন। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম। 
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ। 

এসময় আওয়ামী লীগের নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধারা উপস্থিতি ছিলেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর