১৫ আগস্ট, ২০১৮ ১৪:৫৫

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না: পররাষ্ট্রমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এ দেশ পেতাম না। স্বাধীনভাবে কথা বলতে ও চলতে পারতাম না। তিনি আমাদের দেশের ও জাতির গর্বিত পিতা। তার প্রতিটি হত্যাকারী ও হত্যাচেষ্টায় সহযোগিতাকারীকে যতদিন না পর্যন্ত ফাঁসির মঞ্চে নিয়ে যেতে পারব না, ততদিন শান্তিতে ঘুমাতে পারছি না। আওয়ামী লীগের নেতা-কর্মী সমর্থকরাও শান্তিতে ঘুমাতে পারবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর হত্যার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বুধবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আয়ুবর রহমান শাহের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্য আহসানুল হক মুকুল বলেন, উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী সকল নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

এয়াড়াও উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্র মন্ত্রীর সহধর্মিনী শাহিন আলী, উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মেজবাউল করিম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মনজুরুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিমদ্দিন গোলাপ সরকার প্রমুখ বক্তব্য দেন। 

অনুষ্ঠানে সকল সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর