১৫ আগস্ট, ২০১৮ ১৬:০১

নীলফামারীতে শোক দিবস পালিত

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে শোক দিবস পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নীলফামারীতে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে। জাতীয় পতাকা অর্ধনমিত, কালো ব্যাচ ধারণ, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোক র‌্যালি, শোক সভা, কোরআন খানী, মিলাদ মাহফিলসহ নানা কর্মসূচি পালন করা হয়েছে।

সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিনের নেতৃত্বে শোক র‌্যালি ডিসি অফিস থেকে শুরু হয়ে শিল্পকলায় এসে শেষ হয়।  এখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জেলা প্রশাসন, পুলিশ বিভাগসহ সরকারী বিভিন্ন দফতরের পক্ষ্য থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে শোক সভায় জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন সভাপতিত্ব করেন। 

এতে বক্তব্য দেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, সাবেক সাংসদ জোনাব আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা সাধারণ সম্পাদক আবুজার রহমান, পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, মুক্তিযোদ্ধা ফজলুল হক  ও জেলা যুব মহিলালীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী। 

এছাড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে শোক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে আওয়ামী লীগ ছাড়া অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন। 


বিডি প্রতিদিন/১৫ আগষ্ট ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর