১৫ আগস্ট, ২০১৮ ১৬:১২

নানা কর্মসূচিতে মেহেরপুরে শোক দিবস পালন

মেহেরপুর প্রতিনিধি:

নানা কর্মসূচিতে মেহেরপুরে শোক দিবস পালন

শোক র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, রক্তদান কর্মসূচী ও আলোচনা সভার মধ্যে দিয়ে মেহেরপুরে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৩ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। বুধবার সকাল ৯টায় মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে একটি শোক র‌্যালি বের করা হয়।  জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাবেক এমপি জয়নাল আবেদীন,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপদেষ্টা আলহাজ আশকার আলী, সহ-সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। 

পরে জেলা প্রশাসন কার্যালয় চত্বরে বিশেষ মঞ্চে স্থাপতি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলী, স্বেচ্ছায় রক্তদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এদিকে গাংনীতে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক পক্ষের নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে পৌঁছানোর আগে অনুষ্ঠান শুরু হয়। এতে অনুষ্ঠানের উপস্থাপক উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসারের উপর চড়াও হয় গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশারফ হোসেনসহ তার অনুসারী নেতাকর্মীরা। এসময় মঞ্চে থেকে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেনের পক্ষের নেতাকর্মীদের নামিয়ে দেয়ার চেষ্টা করা হয়। এতে দু’পক্ষের মধ্যে শুরু হয় ধাক্কাধাক্কি ও হাতাহাতি। কয়েক মিনিট ধরে বিশৃংখলার পর পরিস্থিতি শান্ত হলে পুষ্পার্ঘ অর্পণ শুরু হয়।   


বিডি প্রতিদিন/১৫ আগষ্ট ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর