Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ আগস্ট, ২০১৮ ১৭:৫৮ অনলাইন ভার্সন
বাড়াইগ্রামে ইয়াবাসহ ৩ ব্যবসায়ী আটক
নাটোর প্রতিনিধি:
বাড়াইগ্রামে ইয়াবাসহ ৩ ব্যবসায়ী আটক
bd-pratidin

নাটোরের বড়াইগ্রাম থেকে প্রায় ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৫। আজ সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হচ্ছে, বড়াইগ্রাম উপজেলার ভবানীপুর কাচারিপাড়া এলাকার আব্দুস সাত্তার ব্যাপারীর ছেলে নাহারুল ইসলাম (২৮), বনপাড়া সরদারপাড়া এলাকার আবল হোসেনের ছেলে হাসানুজ্জামান সাগর (২৩), এবং ভবানীপুর কাচারী পাড়া এলাকার আবুল খায়ের এর ছেলে আকসেদ আলী (৩৪)।

সিপিসি-২, নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা পাটোয়ারী ফিলিং স্টেশনের সামনে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল মেজর শিবলী মোস্তফা এবং এএসপি আজমল হোসেন নেতৃত্বে কৌশলে ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে। 
এসময় ৭ হাজার ৯৪০পিচ ইয়াবা ট্যাবলেট, নগদ ৬হাজার ৮০০টাকা, ৫টি সিম কার্ড, একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মেজর শিবলী মোস্তফা আরো জানান, মাদক ব্যবসায়ীগন দীর্ঘদিন যাবত ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। এই ঘটনায় বড়াইগ্রাম থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow