১৫ আগস্ট, ২০১৮ ১৮:৩৬

কলাপাড়ায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

কলাপাড়ায় স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় ইভা (১১)নামের এক স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ওই ছাত্রীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়নের সেরাজপুর গ্রমে। ইভা ওই গ্রামের কাঠ মিস্ত্রি ইসমাইল হোসেনের মেয়ে। সে মহিপুর কে-অপরেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। তবে ঘটনার সাথে কারা জড়িত তা নিশ্চিত কিংবা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহত ইভার চাচা ইউসুফ ঘরামী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় একদল দুর্বৃত্ত তার ভাই ইসমাইল ঘরামীর ঘর থেকে বেরিয়ে যায়। ইভার মা ডাকাত ডাকাত বলে চিৎকার দিয়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন। আশেপাশের লোকজন এসে ঘরে তার ছোট্ট দুই শিশুকে দেখতে পেলেও ইভাকে খুঁজে পাচ্ছিলনা। অনেক খোঁজাখুঁজির পর ঘরের দোতলায় বিবস্ত্র অবস্থায় ইভাকে পাওয়া যায়। এসময় তার শরীরের স্পর্শকাতর অঙ্গ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হতে দেখে দ্রুত উদ্ধারকারী লোকজন কুয়াকাটা হাসপাতালে নিয়ে যান। সেখানে হাসপাতালের চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

কুয়াকাটা হাসপাতালের ডা. আরিফুজ্জামান জানান, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। তবে প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছু বলতে পারেননি। 

মহিপুর থানার ওসি মো. মিজানুর রহমান শিশুটি নিহতের খবর নিশ্চিত করে বলেন, এলাকায় ডাকাতের গুজব রয়েছে। তবে কি কারণে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে এটি এখনও স্পষ্ট নয়। তবে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর