Bangladesh Pratidin

প্রকাশ : ১৫ আগস্ট, ২০১৮ ১৮:৪৭ অনলাইন ভার্সন
সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত
সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত
bd-pratidin

সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। 

র‌্যালিতে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মুস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিল। 
র‌্যালি শেষে জেলা শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভা শেষে কাঙালী ভোজের আয়োজন করা হয়। এছাড়া সাতক্ষীরা প্রেসক্লাব, জেলা ক্রীড়া সংস্থা, জেলা পরিষদ, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পিএন স্কুল, জেলা মহিলা লীগ, ছাত্রলীগ, যুবলীগ,তাঁতী লীগ, সাতক্ষীরা জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও  কাঙালী ভোজের আয়োজন করে। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow