শিরোনাম
১৬ আগস্ট, ২০১৮ ০২:৫১

খুলনায় যুবককে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনায় যুবককে কুপিয়ে জখম

খুলনা মহানগরীর আড়ংঘাটা এলাকায় শরিফ শেখ (২৫) নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার রাত সাড়ে ৯টার দিকে আড়ংঘাটা ল্যাবরেটরী মোড় এলাকায় এ ঘটনা ঘটে। আহত শরিফ শেখ মহেশ্বরপাশা উত্তর বনিকপাড়া এলাকার সামছু শেখের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ও স্থানীয় সন্ত্রাসী গ্রুপের সদস্য। প্রতিপক্ষের ওপর হামলার পাল্টা জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা গেছে, ধারালো অস্ত্রের কোপে শরিফের বাম হাতের একাধিক স্থান শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া তার পেটে ও বাম পায়ে গুরুতর জখম রয়েছে। এদিকে দুর্বৃত্তদের বাধা দিতে গিয়ে যুগিপোল ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার মো. আরিফ হোসেন (২৮) আহত হয়েছেন। হাসপাতালে তার ডান হাতের ক্ষতস্থানে সেলাই দেওয়া হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় শরিফ শেখ ওই এলাকার একটি চায়ের দোকানে চা পান করছিলেন। এসময় ৮/১০ জনের সশস্ত্র বাহিনী আচমকা তার ওপর হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে আহত করে। পরে ইজিবাইকযোগে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করলে রক্তাক্ত অবস্থায় শরিফকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেছেন।
 
আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা চলছে। 

 

বিডি প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর