Bangladesh Pratidin

প্রকাশ : ১৬ আগস্ট, ২০১৮ ১২:৩০ অনলাইন ভার্সন
টেকনাফে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
টেকনাফে ৩০ লাখ টাকার ইয়াবা উদ্ধার
ফাইল ছবি
bd-pratidin

কক্সবাজারের টেকনাফে খানকার ডেইল এলাকায় অভিযান চালিয়ে ৩০ লাখ টাকার মূল্যের ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী এ তথ্য জানান। তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে  ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনস্থ নাজিরপাড়া বিওপির হাবিলদার মো. দেলোয়াের হোসেনের নেতৃত্বে একটি টহলদল খানকার ডেইল এলাকায় নিয়মিত টহলে যায়। গোয়েন্দা সংবাদে জানতে পারে যে নাজির পাড়া বিওপির দায়িত্বপূর্ণ এলাকার খানকার ডেইল এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় হতে পারে। এমন সংবাদের ভিক্তিতে টহলদল দ্রুত বর্ণিত এলাকায় অবস্থান করে ওঁৎ পেতে থাকে। আকস্মিক বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই ইয়াবা পাচারকারীরা দ্রুত দৌঁড়ে পালিয় যায়। টহলদল ঘটনাস্থলে গিয়ে পুঙ্খানপুঙ্খভাবে তল্লাশী করে জঙ্গলের এক পার্শ্বে প্লাস্টিকের পাইপের ভেতরে ইয়াবা ভর্তি কিছু একটি দেখতে পায়। 

পরে টহলদল প্যাকেটটি খুলে গণনা করে ১০ হাজার পিস ইয়াবা পায়। যার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, বেসামরিক প্রশাসন, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

বিডি-প্রতিদিন/১৬ আগস্ট, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow