১৬ আগস্ট, ২০১৮ ২২:৩৪

অপহরণের ঘটনায় নারীসহ গ্রেফতার ৬

সাভার প্রতিনিধি:

অপহরণের ঘটনায় নারীসহ গ্রেফতার ৬

সাভারে এক প্রবাসীকে অপহরণের ঘটনায় নারীসহ ৬ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  আজ বৃহস্পতিবার সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এসময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী সাভারের লালটেক এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মো. জাহিদকে (৩০) উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজার জেলার মহেশ খালী থানার চান্দুর চর এলাকার মো. সেলিমের ছেলে মো. আবির (২৬), গাজীপুর জেলার কাপাশিয়া থানার জাকিয়া গ্রামের আবদুল রহমানের ছেলে ফয়সাল খান (২৮), শরিয়তপুর জেলার জাজিরা থানার রামকৃষ্ণপুর গ্রামের মোঃ খোকনের ছেলে স্বপন (২৫), পাবনা জেলার ইশ্বরদী থানার আশনা গ্রামের আব্দুর রহিম তুফানের ছেলে মৃদুল হাসান (২৪), নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানা এলাকার মনোয়ার হোসেনের স্ত্রী শ্রাবনী ইসলাম রুবা (৩৮), ঢাকার সাভার পৌর এলাকার সিআরপি মহল্লার আব্দুল কালামের ছেলে মো. মারুফ (২৫)। 

উদ্ধার হওয়া জাহিদ সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার মো. খলিলের ছেলে। এছাড়া অপহরণের ঘটনায় উদ্ধার হওয়া জাহিদ সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার মো. খলিলের ছেলে। 

পুলিশ জানায়, গত ১৩ আগষ্ট বিকেলে সাভার সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনা নাশক ঔষধ দিয়ে প্রবাসী জাহিদকে অচেতন করে নিয়ে যায় অপহরণকারীরা। এঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে ১৪ আগষ্ট সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।  

এঘটনায় পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সকালে সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরনের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শ (এসআই) ইবনে ফরহাদ। এসময় তাদের দেয়া তথ্য অনুযায়ী একটি বাসা থেকে অসুস্থ্য অবস্থায় জাহিদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বাংলাদেশ প্রতিদিনকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা, তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর