১৭ আগস্ট, ২০১৮ ১৭:৩১

'বিএনপিকে রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে'

অনলাইন ডেস্ক

'বিএনপিকে রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে'

ফাইল ছবি

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হচ্ছে সেই দল যারা ৭৫-এর পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে। তাই বাংলাদেশকে নিয়মতান্ত্রিক পথে রাখতে হলে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতির বাহকদেরও শায়েস্তা করতে হবে এবং রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে। এটা রাজনৈতিক কথা, কোনো প্রতিহিংসার কথা নয়।

শুক্রবার কুষ্টিয়া সার্কিট হাউসে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘তথ্যমন্ত্রী যে কাজটি করেন, সে জন্য তাকে জিয়া পরিবারের সমালোচনা বিষয়ক মন্ত্রী বলা উচিত’ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের ওই সমালোচনার জবাবে তথ্যমন্ত্রী বলেন, জেনারেল জিয়া, খালেদা এবং তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না ও রাজনৈতিক শান্তি আসবে না।

তথ্যমন্ত্রী বলেন, এখন যারা খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষে ওকালতি করছেন তারা কার্যত পাকিস্তানের দালাল, আলবদর রাজাকারের দোসর, জঙ্গি সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর