Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ আগস্ট, ২০১৮ ২০:৩২ অনলাইন ভার্সন
রাজশাহীতে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু
প্রতীকী ছবি

রাজশাহীতে পুলিশের হেফাজতে আবদুর রাজ্জাক (৩০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তিনি মারা যান। 

পুলিশ বলছে, আবদুর রাজ্জাকের বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ আছে। রাজ্জাক রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি হাজরাপুকুর মহল্লার মো. ইসলামের ছেলে। তিনি ভাংড়ির ব্যবসা করতেন।

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, গত ৬ আগস্ট রাতে স্থানীয়রা রাজ্জাককে পিটিয়ে পুলিশের হাতে তুলে দেন। তখন পুলিশকে জানানো হয়, রাজ্জাক এলাকায় মাদক ব্যবসা করেন। বিক্রির সময় তার কাছে ৪৮ পিস ইয়াবা পাওয়া গেছে। সেগুলো পুলিশ জব্দ করে।

এছাড়া আহত অবস্থায় রাজ্জাককে হাসপাতালে ভর্তি করা হয়। আর ৪৮ পিস ইয়াবা জব্দ দেখিয়ে রাজ্জাকের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে একটি মামলা করা হয়। সে মামলায় গ্রেফতার দেখানো হয় রাজ্জাককে। এরপর থেকেই পুলিশের হেফাজতে তার চিকিৎসা চলছিল। শুক্রবার তিনি মারা যান।

ওসি বলেন, ঘটনার দিন যারা মারপিট করেছিলেন তাদের নাম মৃত্যুর আগে রাজ্জাক বলে গেছেন। পরিবারের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে মামলা করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

নিহত রাজ্জাকের ছোট ভাই শাহিন আলমের দাবি, তার ভাই মাদক ব্যবসা করতেন না। বরং তিনি এলাকায় মাদক ব্যবসার বিরোধীতা করতেন। এ জন্য এলাকার কয়েকজন মাদকসেবী তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে রড দিয়ে পেটায়। পরে ইয়াবা দিয়ে তাকে ফাঁসানো হয়।

 

বিডি প্রতিদিন/১৭ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow