Bangladesh Pratidin

প্রকাশ : ১৭ আগস্ট, ২০১৮ ২১:৫১ অনলাইন ভার্সন
কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪
ঝিনাইদহ প্রতিনিধি:
কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৪

ঝিনাইদহে কালীগঞ্জে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ১৪ জন। শুক্রবার সকালে ও দুপুরে পৃথক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসে ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুর রহমান জানান, খুলনা থেকে একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৫-১৭০৯) কুষ্টিয়া যাচ্ছিল। পথিমধ্যে ঝিনাইদহ-যশোর মহাসড়কের কেয়াবাগান তেল পাম্পের কাছে পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে কমপক্ষে ১৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
 
অপরদিকে কালীগঞ্জ সরকারী মাহতাব উদ্দীন কলেজের সামনে সকাল ১০টার সময় আলমসাধুর চাকা খুলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মেহগুনি গাছের সাথে ধাক্কা লেগে শহিদুল ইসলাম পিকুল (৩২) নামের এক আলমসাধু চালক মারাত্বক আহত হয়। পরে স্থানীয়রা আহত আলমসাধু চালকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আলমসাধু চালক শহিদুল ইসলাম পিকুল  উপজেলার দূর্গাপুর গ্রামের আকবার আলীর ছেলে। কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বিষয়টি নিশ্চত করেছেন।

 

বিডি প্রতিদিন/১৭ আগষ্ট ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow