Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৮ ০০:১০ অনলাইন ভার্সন
মওদুদের বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন
নোয়াখালী প্রতিনিধি
মওদুদের বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ব্যারিস্টার মওদুদ আহমদের বক্তব্যের প্রতিবাদে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো সংবাদ সম্মেলন করেছে। সংবাদ সম্মেলনে মওদুদ আহমদের অরাজনৈতিক বক্তব্য প্রত্যাহার দাবি করেছেন তারা।

শুক্রবার বিকেলে কোম্পানীগঞ্জ দলীয় কার্যালয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সংবাদ সম্মেলনে বলেন, মওদুদ আহমদ সকল সত্যকে পাশ কাটিয়ে সরকার, আওয়ামী লীগ ও জনপ্রিয় নেতা ওবায়দুল কাদেরের বিরুদ্ধে মিথ্যাচার করে আসছেন। 

মওদুদ আহমদ নিজ বাড়িতে আসলে দলীয় নেতাকর্মীরা তার উপস্থিতিতে সংঘর্ষে লিপ্ত হয়। পুলিশ তাকে নিরাপত্তা দেয়ার জন্য তার বাড়ির সম্মুখে অবস্থান নিয়েছিল। এতে তিনি আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করছেন। এছাড়া স্থানীয় সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর পদত্যাগ তার বিরুদ্ধে বিষোদগার করে আসছেন মওদুদ। যা তার কাছ থেকে কোন ভাবে কাম্য হতে পারে না। তিনি জাতীয় রাজনৈতিক নেতা হয়ে অরাজনৈতিক বক্তব্য দিয়ে আসছেন। 

কোটা আন্দোলনকারীদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী সংসদে কোন কথা বলেননি, অথচ মওদুদ আহমেদ তার বক্তব্যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও মিথ্যাচার করছেন। নিরাপদ সড়ক আন্দোলনে প্রধানমন্ত্রী নিজেই সমর্থন করেছেন। আন্দোলনকারীদের দাবিও মেনে নিয়েছেন। 

ছাত্রদল ও শিবিরের ক্যাডারেরাই ছাত্র আন্দোলনের সাথে সম্পৃক্ত হয়ে সকল অপকর্ম করেছে। মন্ত্রী, এমপি, পুলিশ, সরকারি কর্মকর্তাদের নাজেহাল করেছেন। 

সংবাদ সম্মেলনে মওদুদ আহমদের অরাজনৈতিক বক্তব্য প্রত্যাহার দাবি করেছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি রেয়াজুল হক লিটন, সাধারণ সম্পাদক প্যানেল মেয়র আবদুল খায়ের, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট শাহেদুর রহমান তুহিন, পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমা আক্তার শিফা, পৌরসভা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী পারভিন আক্তার মুরাদ, সাধারণ সম্পাদক ফরিদা ইয়াছমিন মুক্তা, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow