১৮ আগস্ট, ২০১৮ ১২:৫৬

লামায় তুচ্ছ ঘটনায় শিশুসহ তিনজনকে কুপিয়ে জখম

লামা (বান্দরবান) প্রতিনিধি:

লামায় তুচ্ছ ঘটনায় শিশুসহ তিনজনকে কুপিয়ে জখম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলায় এক শিশু ও দুই নারী গুরুতর জখম হয়েছে। শনিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৯টায় বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড শামুকঝিরিতে এই ঘটনা ঘটে। মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় আহত তিনজনকে আশপাশের লোকজন উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করায়।  

আহতরা হলেন, মনির হোসেন (৫), আসমা বেগম (৩৮) ও জোহরা বেগম (৩০)। 

আহত জোহরা বেগম বলেন, সকালে আমার একটি হাঁসের বাচ্ছা হারিয়ে যায়। আমি হাঁসটি দেখেছে কিনা জানতে পাশের বাড়ির বকুল বেগমের কাছে যাই। তাকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে সে আমার সাথে খারাপ ব্যবহার করে। ঝগড়া শুনে ঘটনাস্থলে উপস্থিত হয় আমার বোন আসমা বেগম ও তার শিশু সন্তান মনির হোসেন। কথা কাটাকাটির এক পর্যায়ে বকুল বেগমের স্বামী আবুল বশার, ছেলে মো. ইয়াছিন ও মো. তারেক সহ লাঠিসোটা ও দা নিয়ে এগিয়ে এসে আমাদের কুপিয়ে ও মারধর করে গুরুতর জখম করে। 

লামা হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত ডাক্তার মো. কাউছার বলেন, তিন জনের প্রত্যেকের শরীরের অনেকগুলো দায়ের কুপ ও আঘাতে চিহ্ন আছে। শিশুটির কোমড়ে মোটা লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। কোমড়ের হাড় ভাঙ্গতে পারে। তিনজনের প্রচুর রক্তখড়ন হয়েছে। তাদের রক্ত দেয়ার প্রয়োজন আছে। 

ঘটনার পর থেকে অভিযুক্ত আবুল বশার পলাতক রয়েছে। মুঠোফোনে তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

স্থানীয় ইউপি মেম্বার সুধাংশু বড়ুয়া বলেন, ঘটনাটি মর্মান্তিক। এভাবে মানুষ মানুষকে মারতে পারে?  আমরা শুনে তাদের হাসপাতালে দেখতে যাই। আমি এই ঘটনার নিন্দা জানাই। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, পুলিশ আহতদের লামা হাসপাতালে গিয়ে দেখে এসেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। 


বিডি প্রতিদিন/১৮ আগষ্ট ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর