১৮ আগস্ট, ২০১৮ ১৫:৫৮

হালুয়াঘাটে তুচ্ছ ঘটনায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ৪

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:

হালুয়াঘাটে তুচ্ছ ঘটনায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা, আটক ৪

হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাফি আল নাজরান নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার সকালে দক্ষিণ মনিকুড়া গ্রাম থেকে ৪ জনকে আটক করেছে। 

এরা হল সিদ্দিকের পুত্র সিয়াম, মজিবুরের পুত্র অয়ন, হালিমের পুত্র হিমেল বাবুলের পুত্র সুলায়মান। এরা সবাই দশম শ্রেণির ছাত্র।

ঘটনা সূত্রে জানা যায়, বালিচান্দা গ্রামের এমদাদ মেম্বারের মেডিকেল পড়ুয়া ছাত্রী রিতুর ফেসবুক স্ট্যাটাসে দক্ষিণ মনিকুড়া গ্রামের হালিমের পুত্র সুমন বাজে মন্তব্য করে। বিষয়টি তার খালাতো ভাই নাজমুল হুদার পুত্র নাফি আল নাজরানকে জানালে, নাজরান সুমনকে জিজ্ঞাসাবাদের সময় কথা কাটাকাটির এক পর্যায়ে চড় দেয়। এ নিয়ে সুমন তার বন্ধুবান্ধবকে মুঠোফোনে জানালে সবাই একত্রিত হয়ে রাত শুক্রবার ৮ টার দিকে সেন্টমেরিস হোস্টেলের পুকুরপাড়ে নাজরানকে ডেকে
এনে ব্যাপক মারধর করে। পরে নাজরানকে তার বন্ধুরা উদ্ধার করে বাসায় দিয়ে যায়।

নাজরানের বাবা নাজমুল জানায়, প্রতিদিনের মত নাজরান রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে নাজরান ঘুমের ঘোরে গোঙাতে থাকে এবং গুরুতর অসুস্থ হয়ে হাত-পা ছুড়তে থাকে। ভোর ৫ টায় নাজরানকে উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার (পিপিএম) জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে । লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/১৮ আগষ্ট ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর