Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ আগস্ট, ২০১৮ ২২:৩৭ অনলাইন ভার্সন
ছাত্রলীগের ইতিহাস গৌরবের : পলক
নাটোর প্রতিনিধি
ছাত্রলীগের ইতিহাস গৌরবের : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ছাত্রলীগের ইতিহাস অত্যন্ত গৌরবের। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ। বঙ্গবন্ধু তিলে তিলে এ সংগঠন গড়ে তুলেছেন। আগামী দিনে দেশ গঠনে তাদের ভূমিকা রাখতে হবে। 

তিনি বলেন, আগে ভালো ছাত্র হতে হবে, তারপর ছাত্রলীগে নেতৃত্ব দিতে হবে। কারণ গৌরবান্বিত সংগঠনের দিকে দৃষ্টি রয়েছে ছাত্র সমাজের। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে, বেশি বেশি বই পড়তে হবে, মাদক, সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে, প্রযুক্তিতে এগিয়ে যেতে হবে। 

বঙ্গবন্ধুর শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা হলরুমে সিংড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে, কারণ ছাত্রলীগ পারে এ প্রজন্মকে সঠিক ইতিহাস তুলে ধরতে, মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে।  

উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলের পরিচালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সিংড়া সরকারি কলেজের ভিপি সজিব আহমেদ জুয়েল, সভাপতি সাদ্দাম হোসেন সাব্বির, সাধারণ সম্পাদক মুনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাঈল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় প্রমুখ।

বিডি প্রতিদিন/১৮ আগস্ট ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow