১৯ আগস্ট, ২০১৮ ১৯:২৭

বাগেরহাটে স্কুলছাত্রের হাতে কলেজছাত্র খুন

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে স্কুলছাত্রের হাতে কলেজছাত্র খুন

বাগেরহাটের চিতলমারীতে দুই স্কুলছাত্রের হাতে খুন হয়েছে এক কলেজছাত্র। সবুজ বিশ্বাস নামের এই কলেজছাত্রের মহদেহ ৬ দিন পর আজ রবিবার দুপুরে থানার অদূরে একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এই হত্যাকাণ্ডের সাথে জড়িত দুই স্কুলছাত্রকে গ্রেফতার করা হয়েছে। নিহত সবুজ চিতলমারী শেরে বাংলা ডিগ্রি কলেজের কারিগরি দ্বিতীয় বর্ষের ছাত্র ও চিতলমারী উপজেলার কাটাখালী গ্রামের পরিতোষ বিশ্বাসের ছেলে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল বিশ্বাস জানান, কলেজছাত্র সবুজ বিশ্বাস ১৩ আগষ্ট নিখোঁজ হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে শনিবার রাতে নিহত কলেজছাত্রের ব্যবহৃত মোটরসাইকেলসহ ঘাকত সাব্বির ও রিমন নামের দুই স্কুলছাত্রকে গোপালগঞ্জ থেকে আটক করে পুলিশ। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী রবিবার দুপুরে চিতলমারী থানার অদুরে কচুরীপনার মধ্যে থেকে কলেজছাত্র সবুজের মরদেহ উদ্ধার করা হয়। 
চিতলমারী এসএম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণির ছাত্র দুই ছাত্র উপজেলার আড়ুয়াবর্ণি চরপাড়া গ্রামের আ. সালাম খানের ছেলে সাব্বির ওরফে সিগ্গির খান ও হাসমত খানের ছেলে লিমন খান পূর্ব শত্রুতার জের ধরে সবুজকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে। 
কলেজছাত্রের লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক দুই স্কুলছাত্রের নামে হত্যা মামলার দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর