Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৮ ১৯:৪২ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ আগস্ট, ২০১৮ ১৯:৪৭
'বাংলাদেশ ব্যাংক থেকে ৮০০ কোটি টাকা চুরির ঘটনায় কেউ গ্রেফতার হলো না'
নোয়াখালী প্রতিনিধি:
'বাংলাদেশ ব্যাংক থেকে ৮০০ কোটি টাকা চুরির ঘটনায় কেউ গ্রেফতার হলো না'

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বাংলাদেশ ব্যাংক থেকে ৮০০ কোটি টাকার ওপরে চুরি হয়ে গেছে, একটা লোকও গ্রেফতার হল না! বাংলাদেশ ব্যাংকের সোনা তামা হয়ে গেছে, এখানে কাউকে সন্দেহ করা গেল না।  দেড় লক্ষ টন কয়লা চলে গেল, আড়াই লাখ টন খনিজ পাথর চুরি হল, কেউ গ্রেফতার হয়নি। এতে প্রমাণ করে যে- এ সরকারের কোন জবাবদিহিতা নেই। এ সরকার গভীরভাবে দুর্নীতির সাথে জড়িত এবং তাদের নিজস্ব লোকজন এসব দুর্নীতির সাথে জড়িত। এ জন্য দুর্নীতিবাজদের বিরুদ্ধে সরকার কোন ব্যবস্থা গ্রহণ করতে পারেনি। আমরা এখন পর্যন্ত সকারের কাছ থেকে এ সকল দুর্নীতির কোন ব্যাখ্যা পেলাম না। এতগুলো ঘটনার পরও কেন এখন পর্যন্ত একটা লোককেও গ্রেফতার করা হল না। 

ব্যারিস্টার মওদুদ আহমদ আজ দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে মানিকপুর গ্রামে তার নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদেরকে প্রেস ব্রিফিং-এ এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, বর্তমানে নূন্যতম কোন গণতান্ত্রিক চর্চা নেই। গণতান্ত্রিক কোন পরিবেশও নেই। গণতান্ত্রিক অধিকারও নেই কারো। আমার বাড়িতে নেতাকর্মীরা দেখা করতে আসলে তাদেরকে পুলিশ গ্রেফতার করে।  বর্তমানে রাজনীতি এত নিচু পর্যায়ে চলে যাবে তা আমি আশা করিনি। যতই অত্যাচার, নির্যাতন, নিপিড়ন বিএনপির ওপর করা হোক না কেন, তারপরও বিএনপির সমালোচনা ছাড়া আওয়ামী লীগের রাতে ঘুম হয় না। সরকার দেখছে- বিএনপি এখন আগের চেয়েও অনেক শক্তিশালী। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow