Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ আগস্ট, ২০১৮ ২১:৪৫ অনলাইন ভার্সন
ফতুল্লায় শিশুর লাশ উদ্ধার
নারায়ণগঞ্জ প্রতিনিধি:
ফতুল্লায় শিশুর লাশ উদ্ধার
bd-pratidin

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীর পূর্ব গোপালনগরে আজ বিকেলে রামীম নামে ১০ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। 

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিজ ঘরের আড়ার সঙ্গে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। নিহত রামীম তার মা ও বোনের সঙ্গে পূর্ব গোপালনগর এলাকার হারুনুর রশিদ লিটনের বাড়িতে থাকত। নিহত রামীম কিশোরগঞ্জ জেলার জেলার মিঠামইন থানার গোপদিঘী গ্রামের দেলোয়ার হোসেন দিলুর ছেলে। 

জানা গেছে, বক্তাবলীর পূর্ব গোপাল নগরের স্কুল সংলগ্ন শামীমের হোটেলে কাজ করতো শিশু রামীম। প্রতিদিনের মতো রবিবার সকালে কাজে গিয়েছিল সে। দুপুর ১টায় রামীম হোটেল থেকে বাসায় দুপুরের খাবার খেতে যায়। বাড়িতে গিয়ে রামীম বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করে সে তার নিজের ঘরে প্রবেশ করে ঘরের দরজা লাগিয়ে দেয়। পরে দরজা না খোলায় প্রতিবেশীরা দরজা ভেঙ্গে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃত দেখতে পায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ রামীমের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এস আই মাজেদ মিয়া বলেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসার পর বিস্তারিত বলা যাবে। 

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow