Bangladesh Pratidin

প্রকাশ : ২০ আগস্ট, ২০১৮ ১২:২৫ অনলাইন ভার্সন
আপডেট : ২০ আগস্ট, ২০১৮ ১৩:৫১
অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক
সাভার প্রতিনিধি:
অজ্ঞান পার্টির ৭ সদস্য আটক
bd-pratidin

ঈদকে সামনে রেখে বিভিন্ন স্থানে সক্রিয় হয়ে উঠেছে মলম পার্টি ও অজ্ঞান পার্টির সদস্যরা। কিন্তু সাধারণ মানুষের যানমাল রক্ষায় তৎপর রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। আজ সোমবার ভোরে ঢাকার ধামরাইয়ে ধামরাই উপজেলার কসমচ ও ঢুলিভিটা এলাকায় থেকে চোখে মলম লাগিয়ে ছিনতাইয়ের সময় মলম পার্টির এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 
পরে গ্রেফতারকৃত ওই সদস্যকে নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মলম পার্টি চক্রের আরও ৬ সদস্যকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হচ্ছে চুন্নু মিয়া (৩৬), আনোয়ার হোসেন (৪৫), মজিবুর রহমান মজিদ (৩০), রিপন হোসেন (৩২), পাপন আহম্মেদ (২৮) সাহেব আলী (৩৮) ও ইব্রাহিম খলিল (৩৫)। 

এসময় তাদের কাছে ডমিকোন, মাইলাম, পেস্ট-২, ডিসপ্রিন-২, টিপটিন, ইসুফগুলের ভূষি মেশানো হামদর্দের হালুয়া পাওয়া যায়। 
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, বাসের যাত্রী বা বিক্রয় প্রতিনিধি সেজে তারা যেমন মানুষকে অজ্ঞান করে লুট করে। অন্যদিকে একইভাবে রাস্তায় খাবারের পসরা বসিয়ে (আখের রস, ডাব ও হালুয়া) এবং সিএনজিচালিত অটোরিকশার যাত্রীদের কৌশলে অজ্ঞান করেও এই চক্র অপরাধ করে। 

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বাংলাদেশ প্রতিদিনকে বলেন, কোরবানি উপলক্ষে অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ম বেড়েছে। এদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। আমার থানার পুলিশ ও আমি নিজে ঢাকা-আরিচা মহাসড়কে সাধারণ মানুষের জানমাল রক্ষায় আমরা সার্বক্ষণিক তৎপর আছি। এরই ধারাবাহিকতায় সোমবার উপজেলার বিভিন্ন স্থান থেকে মলম পার্টি চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এই ঘটনার ধামরাই থানার একটি দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow